১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

চিতলমারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা: প্রতিবাদ মিছিল

আপডেট: জানুয়ারি ১২, ২০২১

বাগেরহাটের চিতলমারীতে গাঁজা বিক্রি ও সেবনের প্রতিবাদ করায় উপজেলার ১নং বড়বাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ সর্দারের নামে গত ১১ জানুয়ারী বাগেরহাট বিঙ্ঘ আদালতে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা ধর্ষণ চেষ্টা মামলার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০টায় চিতলমারী উপজেলা পরিষদ চত্বরে শত শত লোকের উপস্থিতিতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করা হয়।এসময় বক্তব্য রাখেন, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, বড়গুনী মাদ্রাসার মোহতামিম মাওঃ সাকাওয়াত উল্লাহ, ইউপি সদস্য বাসুদেব মজুমদার, শ্রীমতী চমৎকার খা, এমদাদুল হক শেখ সহ প্রমূখ। তারা বলেন ইউপি নির্বাচনকে সামনে রেখে কিছু অনুপ্রবেশকারী নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদের নামে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলা দায়ের করেছে।আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
স্থানীয় সামসুল হক শেখ বলেন, চেয়ারম্যান গত ৫ জানুয়ারী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হন।মূলত মামলার বাদী ধলা শেখ একজন মাদক সেবী। কিছুদিন আগে গাঁজাসহ সে হাজতে রায়। জামিন পেয়ে নিজের মেয়েকে দিয়ে চেয়ারম্যানের নামে এই মামলা করেছে।

ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদ জানায়, একসময় আমি পরিষদের মেম্বার ছিলাম। পরবর্তীতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হই। চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূলে জোর পদক্ষেপ গ্রহণ করি।তাতে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা আমার উপর ক্ষিপ্ত হয়ে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলা দায়ের করেছে।আমি হাসপাতালে শুয়ে মামলার খবর শুনি।এ ঘটনায় আমি মোটেও জড়িত নই।