১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বোরহানউদ্দিন পক্ষিয়া ইউনিয়নে ফেষ্টুন লাগানো কেন্দ্র করে হামলায় আহত -৩

আপডেট: জানুয়ারি ১২, ২০২১

 

ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে উপ্তত্ব হয়ে উঠছে ভোলার বোরহানউদ্দিন উপজেলা । আর নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ইউনিয়নে প্রার্থীরা তাদের উপস্তিতি জানান দিচ্ছেন ফেস্টুন, ব্যানার ও সামাজিক যোগাযোগ এর মাধ্যমে। তেমনি ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হতে উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল কালামের নিজ কর্মীরা তার ফেস্টুন ও ব্যানার লাগানোর সময় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে এমন অভিযোগ তার। মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টায় পলিটেকনিক কলেজের সামনে এ ঘটনা ঘটে।

আবুল কালাম জানান,আমার কর্মি শেখ ফরিদ সহ কয়েকজন ওই স্থানে ব্যানার সাঁটানোর জন্য মঙ্গলবার সকালে পলিটেকনিক কলেজের সামনে যায়।ব্যানার সাঁটানোর সময় প্রতিপক্ষ নাগর হাওলাদারের ছেলে জিহাদ সহ কয়েক জন মিলে তাদের উপর হামলা করে।সাথে থাকা ফেস্টুন ছিড়ে ফেলে।তাদের হামলায় আমার কর্মি শেখ ফরিদ,নুরে আলম,নুরে আলম-২ আহত হয়।উন্নত চিকিৎসার জন্য শেখ ফরিদকে ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়।
এদিকে বর্তমান চেয়ারম্যান নাগর হাওলার জানান,অসুস্থতাজনিত কারনে আমি ঢাকায় অবস্থান করছি। জানা মতে আমার ছেলে ঘটনাস্থলে উপস্তিত ছিল না।