১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: মে ৪, ২০২১

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের পোড়াবাড়ি শীতলপাড়া এলাকার মাঝামাঝি উত্তর কৃষ্টপুর এলাকা থেকে মোখলেছার রহমান (৬৫) নামের এক অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। সে উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুর এলাকার মৃত আলিমউদ্দিনের ছেলে। সে পেশায় একজন অটোভ্যান চালক। জানা যায়, সোমবার সকালে স্থানীয়রা ছোবাহানপুর শীতলপাড়ার মাঝামাঝি উত্তর কৃষ্টপুর পোল্লাদের পুকুরের পূর্বপার্শ্বে পাটের জমির তালগাছের নিচে গলাকাটা লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) মর্গে প্রেরন করেন। ঘটনাস্থলে তার ব্যাটারী চালিত অটোভ্যানটি পাওয়া যায়নি।

পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে দিবাগত রাতে যে কোন সময় দূর্বৃত্তরা মোখলেছারকে হত্যা করেছে। নিহতের ভাই বেলাল হোসেন বলেন, প্রতিদিনের ন্যায় গতকাল রোববার বড়ভাই মোখলেছার ভাড়ার জন্য অটোভ্যান নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। আমারা বিভিন্ন জায়গায় খোজাখুজি করে তার সন্ধান পাইনি। আজ সোমবার সকালে লোকমুখে জানতে পারি ময়দানহাট্টা ইউনিয়নের পোড়াবাড়ি শীতলপাড়া উত্তর কৃষ্টপুর সড়কের পাশে পাটক্ষেতের তালগাছের নিচে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে দেখি গলাকাটা বৃদ্ধ আমার বড় ভাই মোখলেছার রহমানের লাশ। এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সহ পুলিশ ও সিআইডির বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অটোভ্যান ছিনতাই করার জন্য এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে। নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্ততি চলছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।